অমানুষ ফুল মুভি । Amanush Full HD Movie

 অমানুষ full movie download

অমানুষ ফুল মুভি । Amanush Full HD Movie । 

ভারতীয় বাংলা খুবই জনপ্রিয় একটি মুভি অমানুষ (Amanush)। এই মুভিটি যদিও অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু বর্তমানে কোন ওয়েবসাইট বা ইউটিউব এ এই মুভিটি খুঁজে পাওয়া যাচ্ছে না amanus)। 

তো আমি আপনাকে দেখাবো কিভাবে আপনি সহজেই এই মুভিটি দেখতে বা ডাউনলোড. করতে পারেন । ( amanush full movie)

তার জন্য প্রথমে নিচে থাকা ডাউনলোড করার সিস্টেম টি ভাল করে পড়ে নিন । তারপর নিচের দেওয়া ছবির মত নতুন একটা ইন্টারফেসে আপনাকে নিয়ে যাবে । ( amanush bengali full movie download 720p)

তারপর উপরের দিকে দেখতে পাবেন একটি ডাউনলোড আইকন দেওয়া আছে অথবা নিচে ডাউনলোড আইকন দেখতে পাবেন । (amanush bengali movie songs free download 2010)

তো ওই ডাউনলোড আইকনে ক্লিক করলে মুভিটা ডাউনলোড হতে থাকবে । এছাড়াও একটা ভিডিও আইকন দেখতে পাবেন । (amanush 2010 bengali full movie download 480p)

ওই ভিডিও আইকনের উপর ক্লিক করলে আপনি অনলাইনে মুভিটি দেখতে পাবেন । তো আশা করি বুঝতে পেরেছেন, বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে নিচে থাকা কমেন্ট বক্সে কমেন্ট করে আপনার সমস্যাটি জানাতে পারেন । (amanush full movie watch online)

ডাউনলোড. বা দেখার নিয়ম - 

প্রথমে, https://drive.google.com/file/d/1LUhSs3uVW81Tw0ei3egCCyvKTsxMLLQG/view

← এই .লিংকটি.কপি করে নিয়ে যেকোনো ব্রউজারে যেমনঃ- Chrome, UC browser ইত্যাদি তে সার্চ করলেই মুভিটি পেয়ে যাবেন ।

Note: shetunews.blogspot.com এর নিজস্ব কোন সার্ভার বা হোস্টিং নাই । তাই এই সাইটে ব্যবহ্রত সকল মুভির লিংক বিভিন্ন সাইট থেকে নেওয়া হয়েছে । 

Previous Post Next Post